Monday, March 04, 2024

Logo
Loading...
upload

বলিউড

Deepfake Video: ডিপফেকের শিকার এবার আলিয়াও, ভক্তদের রোষে রণবীর

নিউজ ডেস্ক: চলতি সময়ে বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো নেট পাড়ায় আলোড়ন ফেলেছে, যেখানে অভিনেত্রীকে ক্যামেরার সামনে কুরুচিকর অঙ্গভঙ্গি করেত দেখা গেছে। জেনে গেছে, আসলে এটি একটি ডিপ ফেক ভিডিয়ো। 

আলিয়ার আগে অনেকের নাম এই বিষয়ে সামনে এলেও সবথেকে বেশি আলোড়ন ফেলেছিল রশ্মিকার ডিপ ফেক ভিডিয়োই যা নিয়ে অভিনেত্রী বেশ চিন্তাতেই ছিলেন বলেও জানা গেছে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে স্বল্পপোশাকে বিছানায় দেখা গিয়েছে আলিয়াকে। ক্যামেরার দিকে তাকিয়ে বিভিন্ন অঙ্গভঙ্গি করছেন। যদিও সেই বিকৃত ভিডিওতে নায়িকার মুখ বসানো হয়েছে। আসল ভিডিওটিতে যিনি রয়েছেন, তাঁর নাম রোজি ব্রিন। টিকটকে ওই ভিডিও ক্লিপ আপলোড করেছিলেন ওই মহিলা। তাঁর ভিডিওতেই আলিয়ার মুখ বসানো হয়েছে।

রশ্মিকা, ক্যাটরিনার পর আলিয়া ভাটের ডিপফেক ভিডিও ভাইরাল হতেই রণবীর কাপুরের দিকে নজর অনুরাগীদের। এতগুলি ঘটনার মধ্যে কমন ফ্যাক্টর তিনিই। 'অ্যানিম্যাল' ছবির অভিনেত্রী রশ্মিকার পর, প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ এবং সবশেষে তার বর্তমান স্ত্রী আলিয়া ভাট এই বিকৃত প্রযুক্তির শিকার। অনুরাগীদের এই প্রশ্ন কতটা যুক্তিপূর্ণ তা নিয়ে ধন্দ থেকেই যায়। 

Editor | 13:36 PM, Tue Nov 28, 2023

Goa Film Festival: মাধুরীর চোখে জল, বিশেষ সম্মানে ভূষিত 'ধক ধক গার্ল'

নিউজ ডেস্ক: তার হাসিতে কখনও বসন্ত মরে না। তিনি ভারতের সবার মনে 'ধক ধক গার্ল'। আটের দশক আর নয়ের দশক জুড়ে তিনিই বলিউডের গ্ল্যামার কুইন ছিলেন আর তাই ভারতীয় চলচ্চিত্রে তার অবদানকে স্বীকৃতি দেওয়া হল গোয়ায় আয়োজিত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

২০ নভেম্বর থেকে গোয়ায় শুরু হয়েছে আন্তর্জাতিক ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসব। দেশি-বিদেশি সিনেমার এই মেলায় উপস্থিত হয়েছেন বিনোদন জগতের উজ্জ্বল তারকারা। সেই উৎসবের মঞ্চেই ভারতীয় চলচ্চিত্রে অবদানের জন্য বিশেষ সম্মানে ভূষিত হলেন মাধুরী দীক্ষিত। পুরস্কার পেয়ে রীতিমত আবেগপ্রবণ হয়ে পড়েন মাধুরী। 

সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য ফেম গেম’-এ। এছাড়াও ‘মাজা মা’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। গোয়ায় এই চলচ্চিত্র উৎসব চলবে ২৮ নভেম্বর পর্যন্ত।

Editor | 14:46 PM, Tue Nov 21, 2023

World Cup 2023 Loss: ভারতের হার, আবেগঘন পোস্ট শাহরুখের- বচ্চন লিখলেন, 'আমরা গর্বিত...' 

নিউজ ডেস্ক: অজিদের কাছে হেরে যাওয়ার গ্লানি মোছা সহজ নয় ভারতের। ২০২৩-এ দশ দশটি ম্যাচে জিতেও ফাইনালে শেষরক্ষা হল না। তবু এই হারকে স্বীকার করেও ভারতীয় দলের পাশে দাঁড়িয়েছেন শাহরুখ, মানসিক বল জুগিয়েছেন বচ্চনও। 

শাহরুখ টুইটে লেখেন, 'যে ভাবে টিম ইন্ডিয়া এই গোটা টুর্নামেন্টটি খেলেছে, তা সত্যি সম্মানের এবং গর্বের। তবে এটা খেলা। খেলায় ভালো এবং খারাপ দুটো দিকই আছে। সেই খারাপ দিনটা অপ্রত্যাশিতভাবে আজ এসেছে। তবে আমাদের গর্বিত করার জন্য টিম ইন্ডিয়াকে ধন্যবাদ জানাতে চাই। গোটা দেশকে এতদিন ধরে আনন্দ দিয়েছে এই টিম। ভালোবাসা এবং সম্মান জানাই। আপনাদের জন্য আমরা একটা গোটা দেশ হতে পেরেছি।'

অন্যদিকে অমিতাভ বচ্চন টুইট করে টিম ইন্ডিয়ার উদ্দেশে লিখেছেন, 'গত রাতের পারফরম্যান্সে তোমাদের প্রতিভার প্রতিফলন হয়নি। ওই রাতটা তোমাদের ক্ষমতা, তোমাদের শক্তির পরিচায়ক নয় কোনওভাবেই। কিন্তু তোমাদের জন্য গর্বিত, এর চেয়ে আরও ভালো কিছু হবেই, সেই দিনটার জন্য অপেক্ষায় থেকো'।

Editor | 12:14 PM, Mon Nov 20, 2023

Amitabh Bacchan on ICC World Cup: 'আমি খেলা না দেখলেই...', ভারতের বিশ্বকাপ জয় নিয়ে আশ্চর্য দাবি বচ্চনের

নিউজ ডেস্ক: ম্যাচ চলাকালীন অমিতাভ বচ্চনকে চোখ বেঁধে রাখার নিদান দিলেন এক অনুরাগী। সদ্য সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে প্রবেশ করেছে ভারত। এবার প্রতিপক্ষ অজি শিবির। ১৯ নভেম্বর আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ফাইনালে ভারতের মুখোমুখি হবে সেই দল। রবিবারের সেই ম্যাচের অপেক্ষায় এখন প্রহর গুনছেন দেশবাসী।

বুধবার ভারতের ম্যাচ জেতার পরে সমাজমাধ্যমের পাতায় বিগ বি জানান, তিনি নাকি সেমিফাইনালে ভারতের খেলা দেখেনইনি। অমিতাভ লেখেন, ‘‘আমি খেলা না দেখলেই ভারত জেতে!’’ শাহেনশার এমন স্বীকারোক্তি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমের পাতায়। অমিতাভের এই কথা ফাঁস করার পরে নেটপাড়ায় সক্রিয় ক্রিকেট অনুরাগীরা। তাঁদের দাবি, অমিতাভ খেলা না দেখলে যদি ভারত ম্যাচ জেতে— তা হলে ফাইনালের দিন যেন তাঁর চোখ বেঁধে দেওয়া হয়। অনেকে আবার বলেছেন ফাইনালের দিন অমিতাভকে যেন দূরের নির্জন কোনো দ্বীপে পাঠিয়ে দেওয়া হয়। 

Editor | 14:02 PM, Fri Nov 17, 2023

Karan Johar and Sara Ali Khan: পরিচালনা ছেড়ে অভিনয়ে করণ জোহর- সঙ্গী সারা আলি খান! কী চমক অপেক্ষা করছে চলচ্চিত্র উৎসবে?

নিউজ ডেস্ক: ২০ নভেম্বর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত গোয়ায় অনুষ্ঠিত হতে চলেছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আর সেই উৎসবের মঞ্চেই করণ জোহর আর সারা আলি খান অভিনীত ছবি 'এয়ে বতন মেরে বতন'-এর ফার্স্ট লুক লঞ্চ হবে। এই প্রথমবার পরিচালনা ছেড়ে অভিনয়ের জগতে পা রাখছেন করণ জোহর। 

২১ নভেম্বর গোয়ায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে ফার্স্ট লুক লঞ্চ হবে এই ছবিটির। ছবিটি মুক্তি পাবে আমাজন প্রাইমে। বিপ্লবী উষা মেহতার জীবন অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবিটি যেখানে জুষা মেহতার চরিত্রে অভিনয় করবেন সারা আলি খান।     

১৯৪২ সালের অগাস্ট আন্দোলনের সময় এই বিপ্লবী উষা মেহতাই নিজের দায়িত্বে আন্ডারগ্রাউন্ড রেডিও স্টেশন চালাতেন যা ইতিহাসে তাকে স্মরণীয় করে রেখেছে। 

Editor | 12:20 PM, Fri Nov 17, 2023

DeepFake Video: রশ্মিকার ডিপফেক ভিডিয়োর নেপথ্যে বিহারের এক কিশোর! কী জানালো পুলিশ?

কয়েক সপ্তাহ আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনার ‘ডিপফেক’ ভিডিয়ো। অভিনেত্রীর ওই ‘আপত্তিকর’ ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর কড়া আইনি পদক্ষেপ করার আর্জি জানিয়েছিলেন অমিতাভ বচ্চন থেকে শুরু করে বিজয় দেবেরাকোন্ডা, নাগা চৈতন্যের মতো তারকারা। গত ১০ নভেম্বর ওই ভিডিয়োর নেপথ্যে থাকা অপরাধীদের পাকড়াও করতে উদ্যোগ নেয় দিল্লি পুলিশ।

নিউজ ডেস্ক: দিল্লির মহিলা কমিশনের নোটিস পাঠানোর পর এফআইআর  দায়ের করা হয়। এ বার ওই ভিডিয়োর সঙ্গে যোগ থাকার সন্দেহে বিহারের এক কিশোরকে জিজ্ঞাসাবাদ করল পুলিশ। পুলিশ সূত্রে খবর, বিহারের ১৯ বছর বয়সি ওই কিশোরই নাকি প্রথম ওই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় আপলোড করে শেয়ার করেন। এই বিষয়ে বিশদে জানতে ওই কিশোরকে আরও জিজ্ঞাসাবাদ করার পরিকল্পনা রয়েছে পুলিশের। ভারতীয় দণ্ডবিধির ৪৬৫, ৪৬৯ ধারায় এবং তথ্যপ্রযুক্তি সংক্রান্ত আইনের ৬৬সি ও ৬৬ই ধারায় দিল্লি পুলিশের তরফে দায়ের করা হয়েছিল এফআইআর। 

রশ্মিকার ডিপফেক ভিডিয়ো ভাইরাল হওয়ার পর রশ্মিকা লেখেন, ‘‘আমার মুখ বসানো যে ডিপফেক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়, তা নিয়ে কথা বলতে গিয়েও আমার খারাপ লাগছে। এই ঘটনা আমার কাছে যতটা যন্ত্রণার, ততটাই ভয়েরও। কোনও প্রযুক্তির যে এমন অপব্যবহার হতে পারে, তা ভেবেই দুশ্চিন্তা হচ্ছে। বিশেষ করে তাঁদের জন্য, যাঁরা সব সময় ক্যামেরার সামনে থাকেন। আজ আমার পাশে আমার পরিবার, বন্ধু, শুভাকাঙ্ক্ষীরা আছেন। কিন্তু স্কুল-কলেজেপড়ুয়া হিসাবে থাকাকালীন এমন ঘটনা ঘটলে আমি পরিস্থিতি সামলাতে পারতাম না। আমাদের সবার উচিত একজোট হয়ে এই বিষয় নিয়ে কথা বলা।’’

| 14:08 PM, Wed Nov 15, 2023

upload
upload

Arijit Singh: কোনো পার্টি নয় বাড়িতেই দীপাবলি পালন অরিজিতের, পুজো দিলেন পাড়ার কালীমন্দিরে!

নিউজ ডেস্ক: দেশের অন্যতম সেরা গায়ক হয়েও সাফল্যের আতিশয্য গায়ে মাখেন না অরিজিৎ সিং। বলিউড থেকে টলিউড তাঁর সুরের জাদুতে মুগ্ধ গোটা দেশ। কিন্তু মাঝেমধ্যে এমন কিছু ভিডিয়ো প্রকাশ্যে আসে যা দেখে বোঝার উপায় নেই তিনি এতটা খ্যাতনামা এক ব্যক্তি। জিয়াগঞ্জের ভূমিপুত্রের এমন রূপ দেখে আসলেই তারকাদের সঙ্গে মেলাতে পারে না অনুরাগীরা। দীপাবলির আলোকসজ্জায় যখন বলিউড থেকে টলিউডের সব তারকারা পার্টি করছেন তখন অরিজিৎকে দেখা যায় সাধারণ বেশেই মন্দিরে মা কালীর পুজো দিতে গিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের ব্যক্তিগত জীবন প্রকাশ্যে না আনলেও অনুরাগীদের ক্যামেরায় হামেশাই ধরা পড়ে তাঁর সাদামাঠা জীবন। এমনই এক ভিডিয়ো এই মূহুর্তে সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল। দেখা যাচ্ছে যে সবুজ রঙয়ের পাঞ্জাবি পরে হাতে মিষ্টির প্যাকেট নিয়ে খালি পায়ে মন্দিরে পুজো দিতে গিয়েছেন অরিজিৎ। সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী কোয়াল। কোনো দিওয়ালী পার্টিতে নয় বরং জিয়াগঞ্জে নিজের বাড়িতেই কালীপুজো কাটালেন তিনি। 

তাঁর সাধারণ জীবনযাপন বরাবর মুগ্ধ করেছে নেটিজেনদের। কখনো স্কুটি চালিয়ে ঘুরে বেড়ানো আবার কখনো অন্যান্য অভিভাবকদের সঙ্গে সন্তানকে স্কুলে দিতে যাওয়া, এমন সাদামাঠা জীবনযাত্রার জন্য অরিজিতের ভক্তরা তাঁর প্রতি একটু বেশিই শ্রদ্ধাশীল। 

| 17:27 PM, Mon Nov 13, 2023

A R Rahman Controversy: নজরুলের গানকে 'অপমান', 'কারার ওই লৌহ কপাট'-এর রিমেক শুনে ক্ষুব্ধ নেটিজেনরা

নিউজ ডেস্ক: সম্প্রতি কবি নজরুল ইসলামের 'কারার ওই লৌহ কপাট' গানের রিমেক করেছিলেন এর আর রহমান। গানের রিমেক ভার্সানটি পোস্ট করা হয়েছিল তাঁর ইউটিউব চ্যানেলে। তার ভিউজ প্রায় ৮৪ হাজার। জনপ্রিয়তার নিরিখে সেই ভিউজ একেবারেই বেশি নয়। কিন্তু, এই গানকে কেন্দ্র করে তোলপাড় বাংলা। আর এই গানের জন্য নেটিজেনদের ক্ষোভের মুখে পড়লেন রহমান। নেটিজেনদের অভিযোগ, গানটিকে বিকৃত করেছেন তিনি। 

কবি নজরুল ইসলামের ‘কারার ওই লোহ কপাট’-কে যেভাবে নিজের আঙ্গিকে গড়ে-পিঠে নিয়েছেন রহমান তা শুনে ক্ষুব্ধ বাংলার জনগণ। নেট মাধ্যমে গানটিকে নিয়ে চলছে কাটাছেঁড়া। অনেকের দাবি, রিমেকের মাধ্যমে বাঙালির আবেগ নিয়ে ছিনিমিনি খেলেছেন রহমান। পরিচালক রাজাকৃষ্ণ মেননের ছবি ‘পিপ্পা’য় ব্যবহার হয়েছে নজরুলের এই গান। ১৯৭১ এর ভারত পাক যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি হওয়া এই ছবিতে ব্যবহৃত হয়েছে নজরুল ইসলামের লেখা ‘কারার ওই লৌহ কপাট’ গানটি। সেখানেই গানটি রিমেক করেন রহমান। আবার রিমেক ভার্সানটি গেয়েছেন বাঙালি গায়ক তীর্থ ভট্টাচার্য, রাহুল দত্ত, শালিনী মুখোপাধ্যায়। সঙ্গীতপ্রেমীদের প্রশ্ন, তাঁরা যখন গানটি গাইলেন তাঁদের কোথাও খটকা লাগল না? সেই উত্তর অবশ্য এখনও অধরা।  

উল্লেখ্য, ইংরেজদের অত্যাচারের প্রতিবাদে নজরুলের কলম গর্জে উঠেছিল, ডাক দিয়েছিলেন নতুন সকালের। তখনই গানটি রচনা করেছিলেন তিনি। কিন্তু, রহমানের রিমেকে সেই প্রতিবাদের লেশমাত্র নেই। নেটিজেনদের ভাষায় যা বড়ই 'মিনমিনে গোছের'। এমনকী, রিমেক ভার্সানটি নিয়ে ক্ষুব্ধ টলি অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। বাঙালিরা কেন এখনও পর্যন্ত চুপ তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। পাশাপাশি এই গানের প্রতিবাদে গর্জে উঠেছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তীও।

| 17:20 PM, Fri Nov 10, 2023

Suhana Khan Dating: বলিউডে পা দিয়েই বিগ বি-র নাতির সঙ্গে প্রেম সুহানার, রাখঢাক বাদ দিয়ে 

নিউজ ডেস্ক: বলিউডে এখন তারকা সন্তানদের ছড়াছড়ি। কেউ কেউ বড় পর্দায় ডেবিউ করছেন আবার কেউ চুটিয়ে কাজ করে চলেছেন। বলিউডে তাঁদের পথচলা নিয়ে যতটা আলোচনা হয় তার চেয়েও বেশি আলোচনা হয় এই তারকা সন্তানদের প্রেম নিয়ে। তাঁদের মধ্যে অন্যতম শাহরুখ খান-কন্যা সুহানা খান। খবর, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে নাকি প্রায় বছরখানেক ধরে প্রেম করছেন বাদশা-কন্যা। দি আর্চিস-এর মাধ্যমে একসঙ্গে বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন দুজনেই। জোয়া আখতারের দি আর্চিস-এর সেটেই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকাসন্তানের। বন্ধুত্ব গড়ায় প্রেমে।

জনসমক্ষে নিজেদের প্রেমের থবর প্রকাশ না করলেও প্রেমে তেমন রাখঢাক নেই চর্চিত যুগলের। কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানাকে উদ্দেশ্য করে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। সপ্তাহান্তে অন্য এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গেল তাঁদের দু’জনকে। উৎসবের মরশুমে হামেশাই পার্টি চলতে থাকে টিনসেল টাউনের সেলেবদের অন্দর মহলে। রবিবার নিজের বাড়িতে দীপাবলি উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্র। 

সেখানে উপস্থিত ছিলেন জ়োয়ার ‘দি আর্চিজ’-এর কলাকুশলীরা। লাল গালিচায় খুশি কপুরের সঙ্গে উপস্থিত হন সুহানা। তাঁর পরনে ছিল সোনালি ও লাল রঙের লহেঙ্গা। অন্য দিকে মিহির আহুজার সঙ্গে আসেন অগস্ত্য। কালো রঙের একটি কুর্তায় সেজেছিলেন তিনি। পার্টি থেকে বেরোনোর পথে একসঙ্গে দেখা যায় সুহানা ও অগস্ত্যকে। মণীশের বাড়ি থেকে বেরিয়ে সুহানাকে গাড়িতে তুলে দিতে এগিয়ে আসেন অগস্ত্য। শোনা যাচ্ছে যে গত বছরের অগাস্ট মাস থেকে সম্পর্কে আছেন এই দুই তারকা সন্তান। দুই বাড়ি থেকেই নাকি এই সম্পর্ক মেনে নিয়েছে।  

| 18:34 PM, Mon Nov 06, 2023

Virat Kohli Birthday: জন্মদিনে বিরাটকে নিয়ে আদুরে পোস্ট অনুষ্কার, ছবির নিচে কমেন্ট করলেন তাঁর প্রাক্তন 

নিউজ ডেস্ক: জন্মদিনে নিজেই নিজেকে উপহার দিলেন বিরাট কোহলি। ৫ নভেম্বর তাঁর জন্মদিনের দিন নিজের কেরিয়ারে ৪৯ তম শতরান করলেন তিনি। যদিও তাঁর এমন সাফল্যে ইডেনের মাঠে উপস্থিত থাকতে পারলেন না তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। কানাঘুষোয় শোনা যাচ্ছে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অনুষ্কা। তাই লোকচক্ষুর অন্তরালে রয়েছেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় নিজের ভালোবাসা জাহির করেছেন তিনি। কিন্তু এবার বিরাটকে নিয়ে লেখা তাঁর পোস্টের নিচে এসে কমেন্ট করলেন তাঁর প্রাক্তন রণবীর সিং।

স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অনুষ্কা লিখেছিলেন, ‘তুমি জীবনের প্রতিটি ভূমিকায় আক্ষরিক অর্থেই ব্যতিক্রমী। কোনও না কোনও ভাবে নিজের গর্বের টুপিতে পালক যোগ করে চলেছ। আমি তোমাকে এই জীবনে এবং তার পরেও সীমাহীন ভাবে ভালবাসি। যে কোনও ভাবে, যে কোনও অবস্থায় সব কিছুর থেকে বেশি ভালবাসি।’ অনুষ্কার এই ভালবাসায় ভরা বার্তার নিচে হৃদয় ও ফুলের ইমোজি দেন রণবীর। তবে এখানেই ক্ষান্ত হননি তিনি। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করে লেখেন, ‘আজকের পার্টি চিকুর তরফে।’

বলিউডে পা দিয়ে অনুষ্কার সঙ্গেই জুটি বেঁধেছিলেন রণবীর। তাঁর প্রথম ছবির নায়িকা ছিলেন অনুষ্কা শর্মা। যশরাজ ফিল্মসের ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে রণবীর-অনুষ্কার জুটি দর্শকদের প্রশংসা পেয়েছিল। এর পরে ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ছবিতেও তাঁদের রসায়ন নজর কেড়েছিল দর্শক ও অনুরাগীদের। শোনা গিয়েছিল শুধুমাত্র পর্দাতেই নয়, বাস্তবেও জমে উঠেছিল তাঁদের প্রেম। তবে অনুষ্কা বা রণবীর কেউ-ই দু’জনের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি কখনও। 

| 17:10 PM, Mon Nov 06, 2023

upload