Thursday, June 20, 2024

Logo
Loading...
upload

বলিউড

Kalki 2898 AD: কল্কি কে? হলে গেলেই কাটবে ট্রেলারের ধোঁয়াশা 

নিউজ ডেস্ক: রিলিজের আগেই অস্ট্রেলিয়ায় ‘কলকি’র (Kalki 2898 AD) ধামাকা। প্রথম দিনেই পাঁচ হাজারের বেশি টিকিট বিক্রি হল। এই সিনেমায় প্রভাস, অমিতাভ এবং দীপিকা পাদুকোন মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘কলকি ২৮৯৮ এডি’ সিনেমায়। ভারতেও রিলিজের অপেক্ষায় এই সিনেমা। কিছুদিন আগেই সিনেমার ট্রেলার রিলিজ হয়েছিল। ট্রেলারের ইউটিউবে ৩৪ মিলিয়ন ভিউ হয়েছে মাত্র আট দিনে।

প্রভাস এবং দীপিকা ছাড়াও কামাল হাসন, দিশা পাটনি এই সিনেমায় অভিনয় করছেন। মাল্টি স্টারর এই সিনেমা ২৭শে জুন দেশব্যাপী রিলিজ হবে। তার আগে অস্ট্রেলিয়ায় দর্শকদের মধ্যে বেশ আগ্রহ তৈরি হয়েছে। এই সিনেমা নিয়ে। শুধুমাত্র অস্ট্রেলিয়া হিন্দি ও তেলেগু ছাড়া চারটি ভাষায় রিলিজ হবে (Kalki 2898 AD) এই সিনেমা। ইতিমধ্যেই সিনেমার ভৈরব এনথম গান রিলিজ হয়েছে। সিনেমার ট্রেলার দেখে অবশ্য কনফিউজ হয়েছেন দর্শকরা। অনেকেই সিনেমার গল্প ডিকোড করতে চাইছেন। এমতাবস্থায় প্রভাস, বিজয় দেবেকোন্ডা এবং নানির ক্যারেক্টার নিয়ে সাসপেন্স এখনও বজায় রয়েছে। প্রথমে অনেকেই ভেবেছিলেন প্রভাস কালকির চরিত্রে অভিনয় করবেন কিন্তু ট্রেলার দেখে যা মনে হচ্ছে তাতে দীপিকা পাদুকোনের গর্ভে যে সন্তান রয়েছে সেই আগে ভবিষ্যতের ‘কল্কি’। হিন্দু ধর্মের বিভিন্ন পুরাণ এবং ভবিষ্যৎবাণী অনুযায়ী ‘কল্কি’ অবতার বিষ্ণুর শেষ অবতার এবং তিনিই কলিযুগের শেষ করবেন। যেহেতু সিনেমার চরিত্রগুলি মহাভারতের অনুসারে বেশ কয়েকটি চরিত্রের সঙ্গে মহাভারতের মিল থাকার কথা। কিছুদিন আগে আবার গুজব রটেছিল কামাল হাসান কংসের চরিত্র অভিনয় করছেন।

এই সিনেমা বৈজয়ন্তী মুভিস প্রোডিউস করেছে। (Kalki 2898 AD) সিনেমা তৈরিতে কমপক্ষে ৬০০ কোটি টাকা খরচ হয়েছে বলে জানা গিয়েছে। দর্শকদের এই সিনেমা থেকে অনেক আশা রয়েছে। বিশেষ করে প্রভাসের শেষ কয়েকটি হিন্দি সিনেমা থেকে দর্শকদের যতটা অপেক্ষা ছিল ততটা আশাপ্রদ হয়নি। এই সিনেমায় প্রভাস, দীপিকা, কামাল হাসান, দিশা পাটানি, শাশ্বত চট্টোপাধ্যায়, মৃণাল ঠাকুর, রাজেন্দ্র প্রসাদ, পশুপতি ও শোভনা অভিনয় করছেন। এ সিনেমা ২ডি, ২ডি এক্স এবং আইম্যাক্সে রিলিজ করবে ২৭ জুন।


Sweta Chakrabory | 16:21 PM, Wed Jun 19, 2024

Alka Yagnik: 'প্রার্থনা করুন', অসুস্থ অলকা ইয়াগনিক! বিরল স্নায়ু রোগে আক্রান্ত গায়িকা


নিউজ ডেস্ক: বিরল এক স্নায়ুরোগে আক্রান্ত বলিউড গায়িকা অলকা ইয়াগনিক (Alka Yagnik)। আচমকাই হারিয়ে ফেলেছেন তাঁর শ্রবণশক্তি (Indian Singer Hearing Loss)। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি নিজেই এই অসুস্থতার কথা জানিয়েছেন সকলকে। বলেছেন, এই জন্যই গত কয়েকদিন ধরে তিনি নিজেকে আড়ালে রেখেছেন। 

সোমবার তিনি নিজের একটি ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লেখেন, "আমার সমস্ত অনুরাগী, বন্ধু ও শ্রোতাদের বলছি, কয়েক সপ্তাহ আগে এক বিমান থেকে বেরিয়ে আসার সময় আমি অনুভব করলাম যে আমি তখন কিছুই শুনতে পাচ্ছিলাম না। এই ঘটনার বেশ কয়েক সপ্তাহ পরে আমার বন্ধু-অনুরাগীদের জন্য সত্য জানাতে এসেছি। আমার কিছু কথা বলতে এসেছি। যে সমস্ত শুভাকাঙ্ক্ষীরা আমাকে প্রায়ই জিজ্ঞেস করছিলেন যে কেন আমি নিজেকে এখন আড়ালে রেখেছি, তাদের উত্তর দিতে এসেছি। আমার চিকিৎসকেরা পরীক্ষা করে জানতে পেরেছেন যে, এক বিরল স্নায়ুরোগে আক্রান্ত আমি, যে কারণে আমার শ্রবণশক্তি নষ্ট হতে পারে। একটি ভাইরাল অ্যাটাকের কারণে এই ঘটনা ঘটেছে। আমি চেষ্টা করছি এর সঙ্গে মানিয়ে নিতে। আপনারা দয়া করে আমার জন্য প্রার্থনা করুন।" 

একইসঙ্গে এদিন এই পোস্টে গায়িকা তাঁর অনুগামীদের সতর্ক করেন খুব জোরে মিউজিক শোনা এবং হেডফোনের অতিরিক্ত ব্যবহার নিয়ে। তিনি বলেন, "আমার শুভাকাঙ্ক্ষী বন্ধু ও অনুরাগীদের জন্য খুব জোরে হেডফোন বা লাউডস্পিকারে গান শোনার ব্যাপারে একটু সতর্কতা দিতে চাই। একদিন কখনও আমার পেশাগত জীবনের ক্ষতিকর দিকগুলির ব্যাপারে বলব। আপনাদের ভালবাসা আর সহানভূতি আমাকে আবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরতে সাহায্য করবে। এটুকুই এখন আমার কাছে একটা গোটা পৃথিবী।"

৯০-এর দশকের বলিউডে ছবির গানের জগতে একের পর এক সোনাঝরা গান উপহার দিয়ে আজও গানপ্রেমীদের মনের মণিকোঠায় বেঁচে আছেন অলকা ইয়াগনিক (Alka Yagnik)। মাধুরী দীক্ষিত থেকে শ্রীদেবী, তাবড় তাবড় অভিনেত্রীদের হয়ে প্লে-ব্যাক গায়িকা হিসেবে গান গেয়েছেন অলকা। তবে সম্প্রতি তাঁর এই হৃদয়বিদারক খবরের (Indian Singer Hearing Loss) কথা জানার পর উৎকণ্ঠায় রয়েছেন তাঁর সকল ভক্তরা। ৫৪ বছর বয়সি অলকা ইয়াগনিক শেষ গান গেয়েছেন 'ক্রু' এবং 'অমর সিং চমকিলা' ছবিতে। এর পরে তাঁকে আর তেমন দেখা যায়নি ।

Sweta Chakrabory | 11:38 AM, Wed Jun 19, 2024

Kangana Ranaut BJP Candidate: ভোট ময়দানে কঙ্গনা রানাউত!


নিউজ ডেস্ক: লোকসভা ভোটের পঞ্চম প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপি। আর এই তালিকায় রয়েছে একাধিক চমক। লোকসভা নির্বাচনের জন্য ১১১ প্রার্থীর নাম প্রকাশ করল পদ্ম শিবির। উত্তরপ্রদেশ, বিহার, ওড়িশা, রাজস্থান, হরিয়ানা, মহারাষ্ট্র, পশ্চিমবঙ্গ, কেরল, কর্ণাটক, গোয়া, গুজরাত, হিমাচল প্রদেশ, ঝাড়খণ্ড, মিজোরাম, সিকিম, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গনার লোকসভা আসনের প্রার্থীদের নাম প্রকাশ করা হল। বিজেপি মনোনীতদের মধ্যে নতুন যাঁরা যোগ দিয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম তারকাপ্রার্থী অভিনেত্রী, বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত। নিজের শহর, হিমাচল প্রদেশের মান্ডি থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

যদিও ‘বিজেপি টিকিট দিলে লোকসভা ভোটে লড়তে চাই’, একথা আগেই খোলাখুলি ঘোষণা করেছিলেন কঙ্গনা রানাউত। সেই ইচ্ছাই পূরণ হল এবার। বরাবর বিজেপির হয়ে সুর চড়ান তিনি। এবার গেরুয়া শিবিরের টিকিটে সরাসরি নির্বাচনী ময়দানে বলিউডের ‘ক্যুইন ’। অন্যদিকে এই তালিকায় রয়েছে শিল্পপতি ও কংগ্রেসের প্রাক্তন সাংসদ নবীন জিন্দালের নামও।

বিশেষ বিষয় হল তিনি কংগ্রেস থেকে পদত্যাগ করে মাত্র এক ঘণ্টা আগে দলে যোগ দিয়েছেন। নবীন জিন্দালকে হরিয়ানার কুরুক্ষেত্র আসন থেকে প্রার্থী করা হয়েছে। এর পাশাপাশি টিভির রাম অরুণ গোভিলকেও নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় মাঠে নামিয়েছে বিজেপি। পিলিভীত থেকে বরুণ গান্ধীকে বাদ দিয়ে আসনটি প্রাক্তন কংগ্রেস নেতা জিতিন প্রসাদকে দেওয়া হয়েছিল।

সাহারানপুর থেকে রাঘব লখনপাল, মোরাদাবাদ থেকে সর্বেশ সিং, মিরাট থেকে অরুণ গোভিল, গাজিয়াবাদ থেকে অতুল গর্গ, আলিগড় থেকে সতীশ গৌতম, হাতরাস (এসসি) থেকে অনুপ বাল্মিকি, বাদাউন থেকে দুর্বিজয় সিং শাক্য, ছত্রপাল থেকে। বেরেলি থেকে সিং গাংওয়ার, পিলিভীত থেকে জিতিন প্রসাদ, সুলতানপুর থেকে মানেকা গান্ধী, কানপুর থেকে রমেশ অবস্থি, বারাবাঙ্কি (এসসি) থেকে রাজরানি রাওয়াত, বাহরাইচ (এসসি) থেকে অরবিন্দ গোন্ডকে প্রার্থী করা হয়েছে।

Sweta Chakrabory | 16:11 PM, Mon Mar 25, 2024

Deepfake Video: ডিপফেকের শিকার এবার আলিয়াও, ভক্তদের রোষে রণবীর

নিউজ ডেস্ক: চলতি সময়ে বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো নেট পাড়ায় আলোড়ন ফেলেছে, যেখানে অভিনেত্রীকে ক্যামেরার সামনে কুরুচিকর অঙ্গভঙ্গি করেত দেখা গেছে। জেনে গেছে, আসলে এটি একটি ডিপ ফেক ভিডিয়ো। 

আলিয়ার আগে অনেকের নাম এই বিষয়ে সামনে এলেও সবথেকে বেশি আলোড়ন ফেলেছিল রশ্মিকার ডিপ ফেক ভিডিয়োই যা নিয়ে অভিনেত্রী বেশ চিন্তাতেই ছিলেন বলেও জানা গেছে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে স্বল্পপোশাকে বিছানায় দেখা গিয়েছে আলিয়াকে। ক্যামেরার দিকে তাকিয়ে বিভিন্ন অঙ্গভঙ্গি করছেন। যদিও সেই বিকৃত ভিডিওতে নায়িকার মুখ বসানো হয়েছে। আসল ভিডিওটিতে যিনি রয়েছেন, তাঁর নাম রোজি ব্রিন। টিকটকে ওই ভিডিও ক্লিপ আপলোড করেছিলেন ওই মহিলা। তাঁর ভিডিওতেই আলিয়ার মুখ বসানো হয়েছে।

রশ্মিকা, ক্যাটরিনার পর আলিয়া ভাটের ডিপফেক ভিডিও ভাইরাল হতেই রণবীর কাপুরের দিকে নজর অনুরাগীদের। এতগুলি ঘটনার মধ্যে কমন ফ্যাক্টর তিনিই। 'অ্যানিম্যাল' ছবির অভিনেত্রী রশ্মিকার পর, প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ এবং সবশেষে তার বর্তমান স্ত্রী আলিয়া ভাট এই বিকৃত প্রযুক্তির শিকার। অনুরাগীদের এই প্রশ্ন কতটা যুক্তিপূর্ণ তা নিয়ে ধন্দ থেকেই যায়। 

Editor | 13:36 PM, Tue Nov 28, 2023

Goa Film Festival: মাধুরীর চোখে জল, বিশেষ সম্মানে ভূষিত 'ধক ধক গার্ল'

নিউজ ডেস্ক: তার হাসিতে কখনও বসন্ত মরে না। তিনি ভারতের সবার মনে 'ধক ধক গার্ল'। আটের দশক আর নয়ের দশক জুড়ে তিনিই বলিউডের গ্ল্যামার কুইন ছিলেন আর তাই ভারতীয় চলচ্চিত্রে তার অবদানকে স্বীকৃতি দেওয়া হল গোয়ায় আয়োজিত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

২০ নভেম্বর থেকে গোয়ায় শুরু হয়েছে আন্তর্জাতিক ইন্ডিয়ান চলচ্চিত্র উৎসব। দেশি-বিদেশি সিনেমার এই মেলায় উপস্থিত হয়েছেন বিনোদন জগতের উজ্জ্বল তারকারা। সেই উৎসবের মঞ্চেই ভারতীয় চলচ্চিত্রে অবদানের জন্য বিশেষ সম্মানে ভূষিত হলেন মাধুরী দীক্ষিত। পুরস্কার পেয়ে রীতিমত আবেগপ্রবণ হয়ে পড়েন মাধুরী। 

সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য ফেম গেম’-এ। এছাড়াও ‘মাজা মা’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। গোয়ায় এই চলচ্চিত্র উৎসব চলবে ২৮ নভেম্বর পর্যন্ত।

Editor | 14:46 PM, Tue Nov 21, 2023

World Cup 2023 Loss: ভারতের হার, আবেগঘন পোস্ট শাহরুখের- বচ্চন লিখলেন, 'আমরা গর্বিত...' 

নিউজ ডেস্ক: অজিদের কাছে হেরে যাওয়ার গ্লানি মোছা সহজ নয় ভারতের। ২০২৩-এ দশ দশটি ম্যাচে জিতেও ফাইনালে শেষরক্ষা হল না। তবু এই হারকে স্বীকার করেও ভারতীয় দলের পাশে দাঁড়িয়েছেন শাহরুখ, মানসিক বল জুগিয়েছেন বচ্চনও। 

শাহরুখ টুইটে লেখেন, 'যে ভাবে টিম ইন্ডিয়া এই গোটা টুর্নামেন্টটি খেলেছে, তা সত্যি সম্মানের এবং গর্বের। তবে এটা খেলা। খেলায় ভালো এবং খারাপ দুটো দিকই আছে। সেই খারাপ দিনটা অপ্রত্যাশিতভাবে আজ এসেছে। তবে আমাদের গর্বিত করার জন্য টিম ইন্ডিয়াকে ধন্যবাদ জানাতে চাই। গোটা দেশকে এতদিন ধরে আনন্দ দিয়েছে এই টিম। ভালোবাসা এবং সম্মান জানাই। আপনাদের জন্য আমরা একটা গোটা দেশ হতে পেরেছি।'

অন্যদিকে অমিতাভ বচ্চন টুইট করে টিম ইন্ডিয়ার উদ্দেশে লিখেছেন, 'গত রাতের পারফরম্যান্সে তোমাদের প্রতিভার প্রতিফলন হয়নি। ওই রাতটা তোমাদের ক্ষমতা, তোমাদের শক্তির পরিচায়ক নয় কোনওভাবেই। কিন্তু তোমাদের জন্য গর্বিত, এর চেয়ে আরও ভালো কিছু হবেই, সেই দিনটার জন্য অপেক্ষায় থেকো'।

Editor | 12:14 PM, Mon Nov 20, 2023

upload
upload

Amitabh Bacchan on ICC World Cup: 'আমি খেলা না দেখলেই...', ভারতের বিশ্বকাপ জয় নিয়ে আশ্চর্য দাবি বচ্চনের

নিউজ ডেস্ক: ম্যাচ চলাকালীন অমিতাভ বচ্চনকে চোখ বেঁধে রাখার নিদান দিলেন এক অনুরাগী। সদ্য সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে প্রবেশ করেছে ভারত। এবার প্রতিপক্ষ অজি শিবির। ১৯ নভেম্বর আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ফাইনালে ভারতের মুখোমুখি হবে সেই দল। রবিবারের সেই ম্যাচের অপেক্ষায় এখন প্রহর গুনছেন দেশবাসী।

বুধবার ভারতের ম্যাচ জেতার পরে সমাজমাধ্যমের পাতায় বিগ বি জানান, তিনি নাকি সেমিফাইনালে ভারতের খেলা দেখেনইনি। অমিতাভ লেখেন, ‘‘আমি খেলা না দেখলেই ভারত জেতে!’’ শাহেনশার এমন স্বীকারোক্তি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমের পাতায়। অমিতাভের এই কথা ফাঁস করার পরে নেটপাড়ায় সক্রিয় ক্রিকেট অনুরাগীরা। তাঁদের দাবি, অমিতাভ খেলা না দেখলে যদি ভারত ম্যাচ জেতে— তা হলে ফাইনালের দিন যেন তাঁর চোখ বেঁধে দেওয়া হয়। অনেকে আবার বলেছেন ফাইনালের দিন অমিতাভকে যেন দূরের নির্জন কোনো দ্বীপে পাঠিয়ে দেওয়া হয়। 

Editor | 14:02 PM, Fri Nov 17, 2023

Karan Johar and Sara Ali Khan: পরিচালনা ছেড়ে অভিনয়ে করণ জোহর- সঙ্গী সারা আলি খান! কী চমক অপেক্ষা করছে চলচ্চিত্র উৎসবে?

নিউজ ডেস্ক: ২০ নভেম্বর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত গোয়ায় অনুষ্ঠিত হতে চলেছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আর সেই উৎসবের মঞ্চেই করণ জোহর আর সারা আলি খান অভিনীত ছবি 'এয়ে বতন মেরে বতন'-এর ফার্স্ট লুক লঞ্চ হবে। এই প্রথমবার পরিচালনা ছেড়ে অভিনয়ের জগতে পা রাখছেন করণ জোহর। 

২১ নভেম্বর গোয়ায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে ফার্স্ট লুক লঞ্চ হবে এই ছবিটির। ছবিটি মুক্তি পাবে আমাজন প্রাইমে। বিপ্লবী উষা মেহতার জীবন অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবিটি যেখানে জুষা মেহতার চরিত্রে অভিনয় করবেন সারা আলি খান।     

১৯৪২ সালের অগাস্ট আন্দোলনের সময় এই বিপ্লবী উষা মেহতাই নিজের দায়িত্বে আন্ডারগ্রাউন্ড রেডিও স্টেশন চালাতেন যা ইতিহাসে তাকে স্মরণীয় করে রেখেছে। 

Editor | 12:20 PM, Fri Nov 17, 2023

DeepFake Video: রশ্মিকার ডিপফেক ভিডিয়োর নেপথ্যে বিহারের এক কিশোর! কী জানালো পুলিশ?

কয়েক সপ্তাহ আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনার ‘ডিপফেক’ ভিডিয়ো। অভিনেত্রীর ওই ‘আপত্তিকর’ ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর কড়া আইনি পদক্ষেপ করার আর্জি জানিয়েছিলেন অমিতাভ বচ্চন থেকে শুরু করে বিজয় দেবেরাকোন্ডা, নাগা চৈতন্যের মতো তারকারা। গত ১০ নভেম্বর ওই ভিডিয়োর নেপথ্যে থাকা অপরাধীদের পাকড়াও করতে উদ্যোগ নেয় দিল্লি পুলিশ।

নিউজ ডেস্ক: দিল্লির মহিলা কমিশনের নোটিস পাঠানোর পর এফআইআর  দায়ের করা হয়। এ বার ওই ভিডিয়োর সঙ্গে যোগ থাকার সন্দেহে বিহারের এক কিশোরকে জিজ্ঞাসাবাদ করল পুলিশ। পুলিশ সূত্রে খবর, বিহারের ১৯ বছর বয়সি ওই কিশোরই নাকি প্রথম ওই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় আপলোড করে শেয়ার করেন। এই বিষয়ে বিশদে জানতে ওই কিশোরকে আরও জিজ্ঞাসাবাদ করার পরিকল্পনা রয়েছে পুলিশের। ভারতীয় দণ্ডবিধির ৪৬৫, ৪৬৯ ধারায় এবং তথ্যপ্রযুক্তি সংক্রান্ত আইনের ৬৬সি ও ৬৬ই ধারায় দিল্লি পুলিশের তরফে দায়ের করা হয়েছিল এফআইআর। 

রশ্মিকার ডিপফেক ভিডিয়ো ভাইরাল হওয়ার পর রশ্মিকা লেখেন, ‘‘আমার মুখ বসানো যে ডিপফেক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়, তা নিয়ে কথা বলতে গিয়েও আমার খারাপ লাগছে। এই ঘটনা আমার কাছে যতটা যন্ত্রণার, ততটাই ভয়েরও। কোনও প্রযুক্তির যে এমন অপব্যবহার হতে পারে, তা ভেবেই দুশ্চিন্তা হচ্ছে। বিশেষ করে তাঁদের জন্য, যাঁরা সব সময় ক্যামেরার সামনে থাকেন। আজ আমার পাশে আমার পরিবার, বন্ধু, শুভাকাঙ্ক্ষীরা আছেন। কিন্তু স্কুল-কলেজেপড়ুয়া হিসাবে থাকাকালীন এমন ঘটনা ঘটলে আমি পরিস্থিতি সামলাতে পারতাম না। আমাদের সবার উচিত একজোট হয়ে এই বিষয় নিয়ে কথা বলা।’’

| 14:08 PM, Wed Nov 15, 2023

Arijit Singh: কোনো পার্টি নয় বাড়িতেই দীপাবলি পালন অরিজিতের, পুজো দিলেন পাড়ার কালীমন্দিরে!

নিউজ ডেস্ক: দেশের অন্যতম সেরা গায়ক হয়েও সাফল্যের আতিশয্য গায়ে মাখেন না অরিজিৎ সিং। বলিউড থেকে টলিউড তাঁর সুরের জাদুতে মুগ্ধ গোটা দেশ। কিন্তু মাঝেমধ্যে এমন কিছু ভিডিয়ো প্রকাশ্যে আসে যা দেখে বোঝার উপায় নেই তিনি এতটা খ্যাতনামা এক ব্যক্তি। জিয়াগঞ্জের ভূমিপুত্রের এমন রূপ দেখে আসলেই তারকাদের সঙ্গে মেলাতে পারে না অনুরাগীরা। দীপাবলির আলোকসজ্জায় যখন বলিউড থেকে টলিউডের সব তারকারা পার্টি করছেন তখন অরিজিৎকে দেখা যায় সাধারণ বেশেই মন্দিরে মা কালীর পুজো দিতে গিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের ব্যক্তিগত জীবন প্রকাশ্যে না আনলেও অনুরাগীদের ক্যামেরায় হামেশাই ধরা পড়ে তাঁর সাদামাঠা জীবন। এমনই এক ভিডিয়ো এই মূহুর্তে সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল। দেখা যাচ্ছে যে সবুজ রঙয়ের পাঞ্জাবি পরে হাতে মিষ্টির প্যাকেট নিয়ে খালি পায়ে মন্দিরে পুজো দিতে গিয়েছেন অরিজিৎ। সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী কোয়াল। কোনো দিওয়ালী পার্টিতে নয় বরং জিয়াগঞ্জে নিজের বাড়িতেই কালীপুজো কাটালেন তিনি। 

তাঁর সাধারণ জীবনযাপন বরাবর মুগ্ধ করেছে নেটিজেনদের। কখনো স্কুটি চালিয়ে ঘুরে বেড়ানো আবার কখনো অন্যান্য অভিভাবকদের সঙ্গে সন্তানকে স্কুলে দিতে যাওয়া, এমন সাদামাঠা জীবনযাত্রার জন্য অরিজিতের ভক্তরা তাঁর প্রতি একটু বেশিই শ্রদ্ধাশীল। 

| 17:27 PM, Mon Nov 13, 2023

upload