Thursday, June 20, 2024

Logo
Loading...
google-add

Shiboprosad Mukherjee: ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত পরিচালক-অভিনেতা শিবপ্রসাদ

Sweta Chakrabory | 13:58 PM, Sat Apr 06, 2024

নিউজ ডেস্ক: বহুরূপী ছবির শ্যুটিং করতে গিয়ে গুরুতর আঘাত পান পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। জানা গিয়েছে, শট দিতে গিয়ে কোমরে বেশ চোট পেয়েছেন তিনি। ভর্তি করা হয়েছে হাসপাতালে। হয়েছে এমআরআইও। প্রাথমিক রিপোর্ট জানাচ্ছে, হাড়ে চিড় রয়েছে তাঁর।

গত ফেব্রুয়ারি মাসেই আগামী ছবি 'বহুরূপী'র ঘোষণা করেছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। এই মুহূর্তে শহর জুড়ে চলছে এই ছবির শুটিং। সেই ছবির শুটিং করতে গিয়ে এবার গুরুতর আহত হলেন পরিচালক তথা ওই ছবির অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

জানা গেছে বৃহস্পতিবার সিনেমাটির এক অ্যাকশন দৃশ্যে উঁচু থেকে লাফ দেওয়ার সময় আচমকাই কোমরে আঘাত পান পরিচালক। ঘটনা ঘটার পরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত চিকিত্‍সকদের পর্যবেক্ষণে রয়েছেন পরিচালক। আগামী কয়েক সপ্তাহ শুটিং বন্ধ রেখে কয়েকদিন সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিত্‍সকেরা।

প্রসঙ্গত, ছবি নিয়ে এর আগে মুখ খুলেছিলেন শিবপ্রসাদ। জানিয়েছিলেন, কেরিয়ারে হাইবাজেট ছবি হতে চলেছে এই ছবি। ৪০ দিন ধরে হবে শুটিং। চলতি বছর পুজোয় বহুরূপী-র মুক্তি পাওয়ার কথা। দিনকয়েক আগে বোলপুরেও শ্যুটিং হয়েছে ছবিটির। ২০২৩- এ রক্তবীজ যেমন বক্স অফিসে ধামাকা তুলেছিল, ২০২৪- এও বহুরূপী ঝড় তুলবে সেই আশাই রাখছে বাংলা ছবির দর্শক। নন্দিতা ও শিবপ্রসাদের এই নতুন ছবিতে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়।

google-add
google-add
google-add

Health And Environment

Spiritual

google-add

Education

google-add
google-add

State News

google-add
google-add