Tuesday, March 05, 2024

Logo
Loading...
google-add
Alia Bhatt Deepfake Video

Deepfake Video: ডিপফেকের শিকার এবার আলিয়াও, ভক্তদের রোষে রণবীর

Editor | 13:36 PM, Tue Nov 28, 2023

নিউজ ডেস্ক: চলতি সময়ে বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো নেট পাড়ায় আলোড়ন ফেলেছে, যেখানে অভিনেত্রীকে ক্যামেরার সামনে কুরুচিকর অঙ্গভঙ্গি করেত দেখা গেছে। জেনে গেছে, আসলে এটি একটি ডিপ ফেক ভিডিয়ো। 

আলিয়ার আগে অনেকের নাম এই বিষয়ে সামনে এলেও সবথেকে বেশি আলোড়ন ফেলেছিল রশ্মিকার ডিপ ফেক ভিডিয়োই যা নিয়ে অভিনেত্রী বেশ চিন্তাতেই ছিলেন বলেও জানা গেছে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে স্বল্পপোশাকে বিছানায় দেখা গিয়েছে আলিয়াকে। ক্যামেরার দিকে তাকিয়ে বিভিন্ন অঙ্গভঙ্গি করছেন। যদিও সেই বিকৃত ভিডিওতে নায়িকার মুখ বসানো হয়েছে। আসল ভিডিওটিতে যিনি রয়েছেন, তাঁর নাম রোজি ব্রিন। টিকটকে ওই ভিডিও ক্লিপ আপলোড করেছিলেন ওই মহিলা। তাঁর ভিডিওতেই আলিয়ার মুখ বসানো হয়েছে।

রশ্মিকা, ক্যাটরিনার পর আলিয়া ভাটের ডিপফেক ভিডিও ভাইরাল হতেই রণবীর কাপুরের দিকে নজর অনুরাগীদের। এতগুলি ঘটনার মধ্যে কমন ফ্যাক্টর তিনিই। 'অ্যানিম্যাল' ছবির অভিনেত্রী রশ্মিকার পর, প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ এবং সবশেষে তার বর্তমান স্ত্রী আলিয়া ভাট এই বিকৃত প্রযুক্তির শিকার। অনুরাগীদের এই প্রশ্ন কতটা যুক্তিপূর্ণ তা নিয়ে ধন্দ থেকেই যায়। 

  • Trending Tag

  • No Trending Add This News
google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

রাজ্য

google-add
google-add