Monday, March 04, 2024

Logo
Loading...
google-add

Same Sex Marriage: স্ত্রীকে ডিভোর্স দিয়ে যুবককে বিয়ে করল বীরভূমের বাসুদেব, প্রীতিভোজের আয়োজনে প্রতিবেশীরা

Editor | 17:17 PM, Fri Feb 09, 2024

নিউজ ডেস্ক: দুই যুবকের কাণ্ডে শোরগোল নেটদুনিয়ায়। যুবক তার সঙ্গী যুবকের সিঁথিতে তুলে দিল সিঁদুর। মালাবদল হল দুই পুরুষের মধ্যে। আর তাই নিয়ে শোরগোল শুরু হয়েছে এলাকায়। দুই সমকামী যুবককে বরণ করার জন্য অপেক্ষায় করিধ্যার সেনপাড়ার বাসিন্দারা।

জানা গেছে এই দুই যুবকের  মধ্যে একজনের স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে অনেক দিন আগে। তার পর জীবনসঙ্গী হিসাবে এক যুবককেই বেছে নিল বীরভূমের বাসিন্দা বাসুদেব চক্রবর্তী ওরফে বাসু। বীরভূমের যুবক বিয়ে করলেন হাওড়ার আর এক যুবককে। আর তাই নিয়ে শোরগোল শুরু হয়েছে এলাকায়। নববিবাহিত দুই যুবককে বরণ করার জন্য অপেক্ষায় করিধ্যার সেনপাড়ার বাসিন্দারা। চাঁদা তুলে তাঁরা প্রীতিভোজেরও আয়োজন করেছেন। শার্ট-প্যান্ট নয়, ছোট থেকে শাড়ি এবং চুড়িদারেই বেশি স্বচ্ছন্দ ছিল বাসু। তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে খানিক ইচ্ছার বিরুদ্ধেই ছেলে ‘সেজে’ থাকতে হত বাসুদেবকে। পরিবারের তরফে বিয়েও দেওয়া হয় বাসুর। কিন্তু স্ত্রীর সঙ্গে এক বছর ঘর করতে না করতেই অশান্তি শুরু হয়। এক বছর পর বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। সেই বাসু এ বার তাঁর জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছেন হাওড়ার বাসিন্দা অমিত মালিককে। তবে এই বিয়ের খবর চাউর হতেই গ্রামে চর্চা শুরু হয়ে গিয়েছে।

 স্থানীয় সূত্রে খবর, বুধবার রাতে আত্মীয় এবং প্রতিবেশীদের ভিডিয়ো কল করে নিজের বিয়ের কথা জানান ৩৭ বছরের বাসু। সেই খবর ছড়িয়ে পড়তে প্রতিবেশীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বাসু পুরুষ হয়ে আর এক পুরুষকে বিয়ে করায় তাঁর প্রতিবেশীদের অনেকে খুশি নয়। তবে ছোট থেকে যাঁরা বাসুকে বড় হতে দেখেছেন, তাঁদের বেশির ভাগ লোকজনই বিয়েতে খুশি। এমনকি, বিবাহিত দুই যুবক বাড়ি ফিরলে তাঁদের বরণ করারও প্রস্তুতি নিয়েছেন তাঁরা। চাঁদা তুলে প্রীতিভোজের আয়োজনও করছেন তাঁরা।

google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

রাজ্য

google-add
google-add