Tuesday, March 05, 2024

Logo
Loading...
google-add
Champions Trophy 2025

CHAMPIONS TROPHY 2025: চাপ বাড়ল আইসিসির, পাকিস্তানে খেলতে না গেলে ক্ষতিপূরণের দাবি পিসিবির

Editor | 12:29 PM, Tue Nov 28, 2023

২০১৭ সালে শেষ বার চ্যাম্পিয়ন্স ট্রফি হয়েছিল। সেবার চ্যাম্পিয়ন হয়েছিল পাকিস্তান। আট বছর পরে ফের তা হওয়ার কথা। কিন্তু চ্যাম্পিয়ন্স ট্রফি পাক মুলুকে হওয়ার ক্ষেত্রে বাধ সেধেছে ভারত ও পাকিস্তানের রাজনৈতিক সম্পর্ক।

পাকিস্তানের মাটিতে গিয়ে ভারত খেলতে না চাওয়ায় হাইব্রিড মডেলে অনুষ্ঠিত হয় এশিয়া কাপ। এক্ষেত্রেও ভারত যদি শেষপর্যন্ত পাকিস্তানে গিয়ে না খেলে, তাহলে চ্যাম্পিয়ন্স ট্রফি সরে যেতে পারে দুবাইয়ে। নয়তো এশিয়া কাপের মতো হাইব্রিড মডেল অনুসরণ করা হতে পারে।

২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি কি তবে পাকিস্তানে হবে নাকি তা অন্যত্র সরে যাবে এই নিয়েই ফের দোলাচল শুরু ক্রীড়াপ্রেমীদের মধ্যে। পিসিবির তরফে আইসিসিকে প্রস্তাব দেওয়া হয়েছে যদি নিরাপত্তার কথা বলে ভারত এই টুর্নামেন্টে খেলতে আসতে না চায় তাহলে আইসিসি যেন একটি স্বতন্ত্র নিরাপত্তা এজেন্সিকে বিষয়টিতে দায়িত্ব দেয়। তারাই গোটা বিষয়টি খতিয়ে দেখে আইসিসিকে বিষয়টি নিয়ে রিপোর্ট দেয়। যদি ভারত , পাকিস্তানে এই অজুহাতে খেলতে না আসে এবং তাদের ম্যাচ অন্যত্র যদি সরানো হয় তাহলে পিসিবিকে ক্ষতিপূরণ দেওয়ার দাবিও জানানো হয়েছে।

পিসিবির চেয়ারম্যান জাকা আশরাফ এবং সিইও সলমন নাসির আইসিসির এক্সিকিউটিভ কমিটির সঙ্গে এই বিষয়টি নিয়ে বৈঠক করেছে। আমদাবাদেই বিষয়টি নিয়ে বৈঠক হয়েছে। 

  • Trending Tag

  • No Trending Add This News
google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

রাজ্য

google-add
google-add