Monday, March 04, 2024

Logo
Loading...
google-add
Shuvendu and Koustav

Durga Puja 2023: দুর্গাপুজোয় এক মঞ্চে শুভেন্দু অধিকারী এবং কৌস্তভ বাগচীর উপস্থিতি ঘিরে জল্পনা


| 17:00 PM, Tue Oct 24, 2023

নিউজ ডেস্ক: পানিহাটিতে বিজেপি নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায়ের বাড়ির দুর্গা পুজোয় শামিল হলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর সঙ্গে এদিন ছিলেন কংগ্রেস নেতা কৌস্তভ বাগচী। কৌস্তুভ দীর্ঘ দিন ধরেই কংগ্রেসের বিদ্রোহী মুখ। কংগ্রেসের অন্দরে ব্রাত্য তিনি। তাকে ঘিরে বিক্ষোভ হয়েছিল মহাজাতি সদনে। তার পর থেকে বিতর্ক তাকে ঘিরে। শুরু হয়েছে দলবদলের জল্পনা। 

কৌস্তভ বাগচী কংগ্রেস থেকে বিজেপিতে যোগদান করা প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, "রাজ্যে তৃণমূল কংগ্রেস দলকে উৎখাত করার জন্য বিকল্প ব্যবস্থা হওয়া দরকার। বিজেপিতে যোগদান প্রসঙ্গে কৌস্তুভ বাগচী বলেন, "রাজ্যের বিরোধী দলনেতা হিসেবে শুভেন্দু অধিকারীর থেকে ভালো কেউ নেই। রাজ্যের সরকারকে উৎখাত করার জন্য বিকল্প ব্যবস্থা দরকার। এই মুহূর্তে বিজেপিতে যোগদান নিয়ে চিন্তাভাবনা আমি করছি না কিন্তু বিকল্প ব্যবস্থা রাজ্যে হোক এটা আমি চাই" । ফলে তার তৃণমূল বিরোধিতায় এক মঞ্চে আসার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না"। 

নবমীর দিনে পানিহাটিতে বিজেপি নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায়ের বাড়ির দুর্গাপুজোয় শুভেন্দু অধিকারীর পাশে সহকর্মীর মতো কংগ্রেস নেতা কৌস্তভ বাগচীকে দেখা যাওয়ায় ফের শুরু হয়েছে গুঞ্জন। পৃথক মঞ্চের কথা আগেই বলেছিলেন কৌস্তভ বাগচী। কৌশলে এই যোগদানের বিষয়টি এড়িয়ে গেলেও কথা যে দু’‌পক্ষের মধ্যে হয়েছে সেটা একেবারে পরিষ্কার। তাই রাজ্য–রাজনীতি নিয়ে যাঁরা ব্যস্ত থাকেন তাঁদের এখন জল্পনা সেই মঞ্চ তৈরি হবে কবে?

  • Trending Tag

  • No Trending Add This News
google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

রাজ্য

google-add
google-add