Monday, March 04, 2024

Logo
Loading...
google-add

Abduction: শিল্পপতির নাতিকে অপহরণের চেষ্টার অভিযোগ

Editor | 14:20 PM, Mon Feb 12, 2024

নিউজ ডেস্ক: রানীগঞ্জের শিল্পপতির নাতিকে অপহরণের চেষ্টার অভিযোগ। যদিও সেই চেষ্টা বিফল হয় দুষ্কৃতীদের। শিল্পপতি রামকৃষ্ণ সারদার নাতি ৭ বছরের রেহানকে অপহরনের চেষ্টা হয় বলে অভিযোগ।
আসানসোলের সেন্টভিনসেন্ট স্কুলের পড়ুয়া সাত বছরের রেহান সারদা। বাড়ি থেকে নিজেদের গাড়িতে করে স্কুলে যাচ্ছিল। গাড়ি চালক অভিযোগে জানিয়েছে একটি সাদা স্করপিও গাড়ি রানীগঞ্জ থেকেই ফলো করছিল। জামুড়িয়া থানার শ্রীপুর ফাঁড়ি এলাকার, বোগড়া মোড়ের কাছে তার গাড়িটিকে আটকায় পিছু ধাওয়া করা ওই সাদা গাড়িটি। জনা সাতেক অজ্ঞাত ব্যক্তি গাড়ি থেকে নেমে আসে। তাদের মুখ ঢাকা ছিল। তারা গাড়ি চালিককে ওই সাদা গাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করে। দুপক্ষের বচসা শুরু হয়। বিষয় স্থানীয়রা লক্ষ্য করে এগিয়ে এলে ওই দুষ্কৃতী দল পালিয়ে যায়। কি উদ্দেশ্য এই অপহরণের চেষ্টা তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। খবর পেয়ে শিল্পপতি রামকৃষ্ণ সারদা ঘটনাস্থলে আসেন। তিনি গাড়ি চালককে নিয়ে পুলিশকে সব জানান।
ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও ওই পড়ুয়াকে আবার স্কুলে পাঠিয়ে দেওয়া হয়। মুক্তিপনের জন্য অপহরনের চেষ্টা, নাকি ব্যক্তি শত্রুতা খতিয়ে দেখছে পুলিশ। টার্গেট গাড়ি চালক নাকি শিল্পপতির নাতি সেই নিয়েও রয়েছে ধন্ধ। উল্লেখ্য রামকৃষ্ণ সারদার রানীগঞ্জের মঙ্গলপুর স্পঞ্জ আয়রণ কারখানা আছে। রাজ্যের বাইরেও তার শিল্প কলকারখানা রয়েছে।

google-add
google-add
google-add

ভিডিয়ো

আপডেট

google-add

রাজ্য

google-add
google-add

দেশের খবর

google-add
google-add