Wednesday, May 29, 2024

Logo
Loading...
google-add

Peoples Protest: বৃষ্টি হলেই ডুবে যায় জাতীয় সড়ক! পুলিশকে ঘিরে বিক্ষোভ

Editor | 17:34 PM, Mon Feb 26, 2024

নিউজ ডেস্ক: সামান্য বৃষ্টি হলেই জাতীয় সড়কে জমে যাচ্ছে জল। যার ফলে যানবাহন চলাচলের পাশাপাশি সাধারণ মানুষকেও দুর্ভোগে পড়তে হচ্ছে। এমনকি দুর্ঘটনাও ঘটছে। এরই প্রতিবাদ জানিয়ে সোমবার দুপুরে মালদহের হরিশ্চন্দ্রপুরের রহমতপুর পূর্বপাড়া এলাকার ৮১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় গ্রামবাসীরা। এদিন হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের ভিঙ্গল গ্রাম পঞ্চায়েতের রহমতপুর পূর্বপাড়া এলাকার জাতীয় সড়ক অবরোধ করেন গ্রামবাসীরা। প্রায় এক ঘন্টা ধরে চলে এই অবরোধ। পড়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। পুলিশি আশ্বাসের বিক্ষোভকারীরা অবরোধ তুলে দেন।

এদিন বিক্ষোভকারী গ্রামবাসী রবিউল হক, রাজু শেখদের বক্তব্য, এই  এলাকার সড়ক যখন সংস্কার করা হচ্ছিল, সেই সময় রাস্তার দুই ধারে হাইড্রেন তৈরির কোথাও জানিয়েছিল জাতীয় সড়ক কর্তৃপক্ষ। কিন্তু তারপরে আর কোনো কাজ হয় নি। এখন সামান্য বৃষ্টিতে এই এলাকার রাস্তায় অনেকটাই জল জমে থাকছে। পথ দুর্ঘটনাও ঘটছে। গ্রামবাসীদের চলাচলের ক্ষেত্রেও সমস্যায় পড়তে হচ্ছে। অবিলম্বে সংশ্লিষ্ট এলাকার জাতীয় সড়কের দুই ধারে হাইড্রেন যাতে করা হয়, সেই দাবি নিয়ে এদিন পথ অবরোধ করা হয়েছে।   

যদিও পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে এব্যাপারে আশ্বাস দেওয়া হয়েছে। ভিঙ্গোল গ্রাম পঞ্চায়েত প্রধান বর্ষা বসাক জানিয়েছেন, বিষয়টি সম্পূর্ণ জাতীয় কর্তৃপক্ষের অধীনস্থ রয়েছে। ফলে এখানে পঞ্চায়েতের কোন ভূমিকা নেই। তবে গ্রামবাসীদের দাবি ন্যায্য। আমরা চাই অবিলম্বে জাতীয় সড়ক কর্তৃপক্ষ সংশ্লিষ্ট এলাকার সড়কের দুই ধারে হাইড্রেনের কাজ দ্রুত গড়ে তুলুক।

  • Trending Tag

  • No Trending Add This News
google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

স্বাস্থ্য

google-add
google-add