Tuesday, April 23, 2024

Logo
Loading...
google-add

Kunal Ghosh Showcause Notice: দল বিরোধী মন্তব্যের জের! কুনাল ঘোষকে শোকজ তৃণমূলের

Sweta Chakrabory | 14:38 PM, Mon Mar 04, 2024

নিউজ ডেস্ক: দলের বিরুদ্ধে মুখ খোলায় এবার কুণাল ঘোষকে শোকজ করল তৃণমূল কংগ্রেস। সোমবার তাপস রায়ের বাড়িতে থাকা কালীনই শোকজ-বার্তা পান কুনাল ঘোষ। কেন দল বিরোধী মন্তব্য করেছেন, জবাব দিতে হবে কুণালকে, এই মর্মে এসেছে চিঠি। এ প্রসঙ্গে তাপস রায় জানান, শোকজ এসেছে সুব্রত বক্সীর তরফে। চিঠি পড়ে মন্তব্য করব,শোকজ প্রসঙ্গে প্রতিক্রিয়া কুণাল ঘোষের।

উল্লেখ্য,দল ও বিধায়ক পদ দুটোই ছাড়ছেন তাপস রায়, এই নিয়ে যখন জল্পনা তুঙ্গে তখন সোমবার সকালে মান ভাঙাতে যান কুণাল ঘোষ। দলের দুটি পদে ইস্তফা দেওয়ার পরও দলের হয়েই তিনি তাপস রায়ের কাছে গিয়েছিলেন বলে সূত্রের খবর। তাপস রায়ের বাড়ির ড্রয়িং রুমে বসে যখন কুণাল ঘোষ ও ব্রাত্য বসু কথা বলছেন, তখনই নাকি কুণালের কাছে আসে দলের ‘শোকজ লেটার।’

সম্প্রতি তৃণমূলের সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কুণাল ঘোষের দ্বন্দ্ব প্রকাশ্যে আসে। শুক্রবারই কুণাল ঘোষ তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র পদ থেকে ইস্তফা দেন। শনিবার মুখপাত্র পদে কুণাল ঘোষের ইস্তফা গৃহীতও হয়েছে। ভুবনেশ্বরে এইমস-এ থাকাকালীন সুদীপের চিকিৎসার খরচ কে দিয়েছিল, তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন কুণাল, যা দলকে অস্বস্তিতে ফেলার জন্য যথেষ্ট। এরপরই কুনালের শোকজ নিয়ে জল্পনা তৈরি হয়। এ প্রসঙ্গে কুণাল ঘোষ আগেই বলেছিলেন, শোকজ করা হলে তিনি তা প্রেমপত্রের মতো গ্রহণ করবেন। আর ঠিক সেই জল্পনাই সত্যি হল সোমবার।

প্রসঙ্গত, বৃহস্পতিবার এক্স হ্যান্ডেলে নাম না করে প্রথমবার উত্তর কলকাতার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগেন কুণাল ঘোষ। এর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সুদীপকে নাম ধরে আক্রমন করে তৃণমূলের প্রাক্তন মুখপাত্র। এমনকি সোশ্যাল মিডিয়ায় ইডি সিবিয়াই কে ট্যাগ করে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক স্টেটমেন্টও খতিয়ে দেখার দাবি জানান। দলে থেকে দল বিরোধী এমন আচরনের জেরেই সোমবার তৃণমূল কংগ্রেস তরফে শোকজ নোটিশ পাঠানো হয় কুনাল ঘোষকে। তবে কুণাল ঘোষের লাগাতার আক্রমণের মুখে এখনও নিরুত্তর রয়েছেন কলকাতা উত্তরের তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়।

google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

স্বাস্থ্য

google-add
google-add