Tuesday, March 05, 2024

Logo
Loading...
google-add
Ranbir Singh ICC Men's World Cup 2023

ICC Men’s World Cup 2023: প্রকাশ্যে এল বিশ্বকাপের থিম সং, নাচে-গানে মাতালেন রণবীর-প্রীতমেরা

| 14:18 PM, Wed Sep 20, 2023

নিউজ ডেস্ক: আর ১৫ দিন পরেই শুরু হয়ে যাবে আইসিসি বিশ্বকাপ ২০২৩। আর এই বিশাল বড় টুর্নামেন্টের আগে আদাজল খেয়ে প্রস্তুতি নিচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। উন্মাদনা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। তার মধ্যেই প্রকাশ্যে এল বিশ্বকাপের অ্যান্থেম। ভারতীয় সুরকার প্রীতমের সুরে তৈরি হয়েছে এই গান ‘দিল যশন বোলে’

অ্যান্থেমের ভিডিওতে অভিনয় করতে দেখা গিয়েছে রণবীর সিংয়ের মতো তারকাকে। বিশেষ এই গানে গলা মিলিয়েছেন এক ঝাঁক ভারতীয় গায়ক-গায়িকা। ২০১১ সালে ভারতের মাটিতে আয়োজিত ক্রিকেট বিশ্বকাপে সকলের মন জয় করেছিল অ্যান্থেম ‘দে ঘুমাকে’। তার ১২ বছর পরে ফের মেগা টুর্নামেন্টে বাজবে ভারতীয় কম্পোজারের তৈরি গান। বুধবার নতুন অ্যান্থেম প্রকাশ করেছে আইসিসি। ক্রিকেটপ্রেমীদের সঙ্গে মিলে গানের তালে তালে নেচে উঠলেন বলিউড অভিনেতা রণবীর সিং। বিখ্যাত ধারাভাষ্যকার যতীন সপ্রুকেও দেখা গিয়েছে এই ভিডিওতে।

আইসিসির ইউটিউব চ্যানেলেই প্রকাশ পায় এই বিশ্বকাপের অ্যান্থেম। ভারতীয় সুরের পাশাপাশি এতে রয়েছে পশ্চিমি দুনিয়ার ছোঁয়াও। নাকাশ আজিজ, অমিত মিশ্র, জোনিতা গান্ধীর মত শিল্পীরা গলা মিলিয়েছেন এই গানে। বিশ্বকাপের অ্যান্থেমে মোট ৭ জন গলা মিলিয়েছেন। 

  • Trending Tag

  • No Trending Add This News
google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

রাজ্য

google-add
google-add