Tuesday, April 23, 2024

Logo
Loading...
google-add

Sukanta Majumdar: দ্বিতীয় দফার প্রার্থী তালিকায় চমক!সোমবার দিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার

Sweta Chakrabory | 11:47 AM, Mon Mar 04, 2024

নিউজ ডেস্ক: সামনেই লোকসভা নির্বাচন। তার আগেই সোমবার দিল্লি যাচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। লোকসভা নির্বাচনকে সামনে রেখে শনিবারই প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। দিল্লির সদর দফতর থেকে বাংলার ২০ জন সহ সারা দেশে মোট ১৯৫ জনের নাম প্রকাশ করা হয়েছে। এবার দ্বিতীয় দফার প্রার্থী তালিকা প্রস্তুতিতে তৎপর বিজেপি।

উল্লেখ্য শনিবার প্রার্থী তালিকা প্রকাশ করার পর আসানসোলের প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে যান। ফলে অস্বস্তিতে পড়ে যায় বিজেপি। তাই এবার দ্বিতীয় দফার প্রার্থী তালিকা প্রস্তুতিতে জোর দিচ্ছে বিজেপি। বাংলার বাকি কেন্দ্রের প্রার্থীদের নিয়ে আলোচনা করার জন্য সোমবার নয়াদিল্লি যাচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন তিনি বলে সূত্রের খবর।

অন্যদিকে, প্রার্থী ঘোষণার ২৪ ঘণ্টা পরই আসানসোলের পাশাপাশি হাজারিবাগের এমপি জয়ন্ত সিনহা এবং পূর্ব দিল্লির গৌতম গম্ভীর জানিয়ে দিয়েছেন তাঁরা আর এমপি হবেন না। ফলে সবার আগে প্রার্থী ঘোষণা করা শুরু করে বিজেপি বাকিদের টেক্কা দিলেও ভোটের আগে বিজেপির অন্দরে বাড়ছে একের পর এক অস্বস্তিও।

প্রসঙ্গত,লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণার আগেই নির্বাচনী প্রচারেও জোর কদমে নেমে পড়েছে কেন্দ্রের শাসক দল বিজেপি। ইতিমধ্যে বাংলায় দুই জেলায় সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর ৬ মার্চ পুনরায় রাজ্যে বারাসতে তৃতীয় সভাটি করবেন তিনি। তাই মঙ্গলবার ৫ মার্চ ফের কলকাতায় আসছেন মোদী। সব মিলিয়ে লোকসভা ভোটের আগেই বেশ কোমর বেঁধেই মাঠে নেমে পড়েছে কেন্দ্রীয় শাসক দল।

google-add
google-add
google-add

Health And Environment

Spiritual

google-add

National News

google-add
google-add

Politics

google-add
google-add