Wednesday, May 29, 2024

Logo
Loading...
google-add

TMC leader Pijush Panda abuses PM Modi: "কীভাবে 'তেলি'র ছেলে রাম মন্দির উদ্বোধন করতে পারে!"- ভরা জনসভা থেকে সরাসরি প্রধানমন্ত্রীকে আক্রমন তৃনমূল নেতার

Sweta Chakrabory | 12:27 PM, Mon Apr 01, 2024

নিউজ ডেস্ক: যত ভোট এগিয়ে আসছে ততই বাড়ছে শাসক বিরোধী সংঘর্ষ। এবার খোদ প্রধানমন্ত্রীকে তাঁর জাত তুলে ভরা জনসভা থেকে আক্রমন করলেন তৃনমূল নেতা পীযূষ পান্ডা। প্রধানমন্ত্রী মোদীকে বর্ণবাদী অপবাদ দিয়ে তিনি প্রশ্ন তোলেন, "কীভাবে 'তেলি'র ছেলে রাম মন্দির উদ্বোধন করতে পারে"।

এরপর পীযূষ পান্ডার এই বক্তব্যের একটি ভিডিও পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তার এক্স হ্যান্ডেলে শেয়ার করে তীব্র নিন্দা করেন। এবং একই সাথে শুভেন্দু অধিকারী নির্বাচন কমিশনকে তৃণমূল কংগ্রেসের নেতা পীযূষ পাণ্ডার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের বিষয়টি বিবেচনা করার অনুরোধ জানিয়েছেন এবং তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী আরও বলেন, “তিনি শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শ্রী @narendramodi জিকে 'তেলি'র পুত্র বলে অভিহিত করার চেষ্টা করেননি, তিনি সমগ্র ওবিসি সমাজকে অপমান ও অসম্মান করেছেন। তিনি বিশেষভাবে নির্দেশ করেছেন যে জুতা পালিশ করা ওবিসি সমাজের মানুষদের জন্য একটি উপযুক্ত কাজ।"

শুভেন্দু অধিকারীর শেয়ার করা ভিডিওতে পীযূষ পান্ডা আরও বলেন,যে কেউ যদি প্রমাণ দেখায় যে প্রধানমন্ত্রী মোদী তার শৈশবকালে রেলওয়ে স্টেশনে চা বিক্রি করেছিলেন তবে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। পাশাপাশি তিনি এও বলেন, “নরেন্দ্র মোদি অহংকারী। তিনি একজন তেলির ছেলে। তিনি কীভাবে রামমন্দির উদ্বোধন করবেন এবং পূজা দেবেন এবং কেন পূজার জন্য একজন ব্রাহ্মণকেও আমন্ত্রণ জানানো হবে না? তাহলে ব্রাহ্মণদের পৈতের ব্যবহার কি? আমি আমার পৈতে প্রধানমন্ত্রীর দফতরে পাঠিয়ে দিচ্ছি। আর আমি বরং বাস স্ট্যান্ডে জুতা পালিশ করব।”

google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

রাজ্য

google-add
google-add