Tuesday, March 05, 2024

Logo
Loading...
google-add
Parambrata Chatterjee Wedding Ceremony

Parambrata Chatterjee: আর গুঞ্জন নয়, আজই গাঁটছড়া বাঁধছেন পরমব্রত-পিয়া

Editor | 09:52 AM, Mon Nov 27, 2023

নিউজ ডেস্ক: অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রির কানাঘুষো সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু, এই বিষয়ে কোনও দিনই পরমব্রত বা অনুপম কিংবা পিয়া কেউই সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি। তবে ২৭ নভেম্বর সোমবারই নাকি অগ্নিসাক্ষী রেখে চর্চিত বান্ধবী পিয়া চক্রবর্তীর সঙ্গে সাত পাকের বন্ধনে বাধা পড়তে চলেছেন পরমব্রত। 

পিয়া সঙ্গীত পরিচালক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। তাঁদের বিয়ে ভেঙে যায় ২০২১ সালে। বিয়ে ভাঙার পর দু’জনেই যৌথ ভাবে সমাজমাধ্যমে তার ঘোষণা করেছিলেন। কিন্তু সে সময়ই খবর রটেছিল, পরমব্রতের সঙ্গে পিয়া প্রেম করছেন বলেই নাকি অনুপমের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন পিয়া। যদিও সে কথা সে সময় পরমব্রত নাকচ করে দিয়েছিলেন। তিনি বারবার বলেছিলেন, তাঁরা শুধুই খুব ভালো বন্ধু। 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, পরিচালক অরিন্দম শীলের ফেলুদা সিরিজের শ্যুটিংয়ের সময় সিকিমে দু-দিনের জন্য গিয়েছিলেন পিয়া। সেখান থেকে ছবিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে যুগলের কোনও ছবি শেয়ার করেননি। শোনা যায়, শান্তিনিকেতনে একটি শ্যুটিংয়ের কাজে টলিপাড়ার অন্য সেলেবদের সঙ্গে ছিলেন পরমব্রত-পিয়াও। তখন থেকেই নাকি তাঁদের সম্পর্কের যে নৈকট্য সেটি আরও জোরালো হয়। আরও কাছাকাছি আসেন তাঁরা। 

অবশেষে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় বিয়ে করছেন দু’জনে। তবে খুব এলাহি করে বিয়ের আয়োজন করেননি তাঁরা। খুবই কম সংখ্যা নিমন্ত্রিতদের। মূলত পরিবার এবং একান্ত ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতে বিয়ে হবে দু’জনের। টলিউ়ডের বিশেষ কাউকেই সে ভাবে ডাকেননি তাঁরা। 

  • Trending Tag

  • No Trending Add This News
google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

রাজ্য

google-add
google-add