Monday, March 04, 2024

Logo
Loading...
google-add
Rakhi Gulzar back in Cinemas

Windows Production: বড়পর্দায় ফিরছেন রাখী, সুসংবাদ দিলেন শিবু-নন্দিতা

Editor | 12:33 PM, Fri Dec 01, 2023

শুক্রবার সকালে সোশ্যাল মিডিয়ায় উইন্ডোজ প্রোডাকশন হাউসের তরফে নতুন ছবির নাম ঘোষণা করা হল। এমনিতে উইন্ডোজের ছবি মানেই সেখানে বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রীদের ভিড়। একসময় সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্তদের দেখা যেত। সম্প্রতি ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া মজুমদারকে নিয়েও কাজ করেছেন শিবু-নন্দিতা। এবার তাঁদের সঙ্গে কাজ করতে চলেছেন হিন্দি ও বাংলা ইন্ডাস্ট্রির একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রাখি গুলজার।

সাতের দশকে অমিতাভ বচ্চন, শশী কাপুর বা ঋষি কাপুরের ছবিতে মায়ের চরিত্র মানেই দর্শকদের কাছে পরিচিত মুখ ছিলেন নিরুপা রায়। ঠিক তেমনই নয়ের দশকে শাহরুখ-সলমনদের ছবিতে মায়ের ভূমিকায় দেখা যেত রাখিকে। তাঁর মুখে 'মেরে করণ-অর্জুন ওয়াপাস আয়েঙ্গে' সংলাপটি সিনেপ্রেমীরা কোনওদিন ভুলতে পারবেন না।

এদিন সকালে প্রযোজনা সংস্থার সোশ্যাল মিডিয়া পেজ থেকে পোস্ট করে এই নতুন ছবির ঘোষণা করা হয়েছে। পোস্টে দেখা যাচ্ছে রাখি গুলজার ও পরিচালক-অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে।

সঙ্গে ক্যাপশনে লেখা, "রক্তবীজ পঞ্চাশ দিনের পথে... বিশ্বজুড়ে রক্তবীজের রমরমা এখনও অব্যাহত, আর ইতিমধ্যেই শুরু হতে চলেছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নতুন ছবি, আরও একটা নতুন গল্প, আবারও একটা নতুন চমক। ছবির নাম 'আমার বস'। এই নতুন পথ চলায় আমাদের সঙ্গে থাকছেন শ্রদ্ধেয়া রাখি গুলজার, শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্যুটিং শুরু জানুয়ারি মাসে। আশা করি প্রত্যেকবারের মতো এবারও আপনাদের পাশে পাব।"

  • Trending Tag

  • No Trending Add This News
google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

রাজ্য

google-add
google-add