Monday, July 22, 2024

Logo
Loading...
google-add

government employees forced to join Red Road: কাজ ফেলে সরকারি কর্মীদের রেড রোডে যাওয়ার জন্য চাপ দেওয়ার অভিযোগ

Editor | 16:42 PM, Wed Feb 07, 2024

নিউজ ডেস্ক: মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে যে ধরনা শুরু করেছেন কলকাতায়, সেই মঞ্চ এখনও রয়েছে রেড রোডে। প্রতিদিনই দলীয় কর্মসূচি চলছে সেখানে। সেই কর্মসূচিতে যোগ দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে বিভিন্ন দফতরের সরকারি কর্মীদের। বুধবার এমনই অভিযোগ তুলেছে সংগ্রামী যৌথ মঞ্চের সদস্যরা।

মঞ্চের অভিযোগ দিনের পর দিন বকেয়া মহার্ঘ ভাতা ও অন্যান্য বেশ কিছু দাবি নিয়ে বিক্ষোভ দেখাচ্ছে ওই সংগ্রামী যৌথ মঞ্চ। তাদের দাবি, কাজ না করে ধরনা মঞ্চে যাওয়ার কথা বলা হচ্ছে কর্মীদের। এমনকী না যেতে চাইলে বদলির হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ। তবে তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে।

তৃণমূল নেতা তথা দলের দলের শ্রমিক সংগঠনের রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায় দাবি, এটা একটা অবাস্তব অভিযোগ। গল্পের গরু গাছে তুলে দেওয়ার প্রয়াস বলে মন্তব্য করেছেন তিনি।

সংগ্রামী যৌথ মঞ্চের আহ্বায়ক ভাস্কর ঘোষ এদিন বলেন, “সেই করিয়ে দলীয় কর্মসূচিতে নিয়ে যাওয়া হচ্ছে সরকারি কর্মীদের। চাপ সৃষ্টি করা হচ্ছে। কেউ যেতে না চাইলে তাকে বদলির হুমকি দেওয়া হচ্ছে। এভাবেই দফতরগুলিকে খালি করে দেওয়া হচ্ছে। কাজ নষ্ট করে রেড রোডে নিয়ে যাওয়া হচ্ছে। কর্মীরাই যেখানে বঞ্চনার শিকার। তারা কীভাবে বঞ্চনা নিয়ে সরব হবে।”

google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

রাজ্য

google-add
google-add