Monday, March 04, 2024

Logo
Loading...
google-add
Rahul Dravid BCCI

Rahul Dravid: টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত কােচের পদে থাকার জন্য দ্রাবিড়কে প্রস্তাব বিসিসিআইয়ের

Editor | 12:01 PM, Wed Nov 29, 2023

ওয়ান ডে বিশ্বকাপের পরই কানাঘুষো শোনা যাচ্ছিল যে রাহুল দ্রাবিড় হয়ত আর ভারতীয় দলের কোচের পদে থাকবেন না। এমনকী দ্রাবিড় নাকি নিজেও জানিয়েছিলেন যে তিনি আর কোচের পদে বহাল থাকতে চান না। তবে সূত্রের খবর, বিসিসিআইয়ের তরফে নাকি রাহুলকে পুণরায় চুক্তি পুণর্নবীকরণের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

শোনা যাচ্ছে বিশ্বকাপ ফাইনালে হারলেও দ্রাবিড়ের গত ২ বছরের কোচিং অভিজ্ঞতা ও দলে তাঁর উপস্থিতির যে ইতিবাচক ফল পাওয়া গিয়েছে, তাতে বোর্ড বেশ সন্তুষ্ট। তাই অন্ততপক্ষে টি-টােয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দ্রাবিড়কেই কোচ হিসেবে চাইছে বোর্ড। জানা যাচ্ছে যে গত সপ্তাহেই নাকি রোহিত শর্মা ও অজিত আগরকরের মধ্যে বৈঠক হয়। এরপরই দ্রাবিড়কে কোচের পদে বহাল রাখার বিষয়ে চিন্তা ভাবনা করা হয়।

এমনকী দক্ষিণ আফ্রিকাতেও তাঁকেই কোচ হিসাবে পাঠানোর তোড়জোড় চলছে। কিছু দিন আগে হার্দিক পাণ্ড্যের আইপিএল জীবন নিয়ে জল্পনা দেখেছিল ক্রিকেটবিশ্ব। সে জল্পনার অবসান হয়েছে। এ বার শুরু হয়েছে দ্রাবিড়কে নিয়ে জল্পনা।
দ্রাবিড় কি চুক্তি সই না করেই চলে যাবেন? সূত্র বলেছেন, “চুক্তি নিয়ে তো আলোচনা চলবেই। কিন্তু টেস্ট সিরিজ় খুবই গুরুত্বপূর্ণ। সে ক্ষেত্রে টি-টোয়েন্টি সিরিজ়‌ে না গিয়ে এক দিনের সিরিজ় থেকে যোগ দিতে পারে দ্রাবিড়।”

তবে দ্রাবিড় নিজে এখনও কিছু জানাননি। আইপিএলের অনেক দলের টিম ডিরেক্টর বা মেন্টর হওয়ার প্রস্তাব রয়েছে তাঁর কাছে। সেখানে খাটনি অনেক কম, টাকাও বেশি। তিনি কী করেন সেটাও দেখার।

  • Trending Tag

  • No Trending Add This News
google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

রাজ্য

google-add
google-add