Tuesday, April 23, 2024

Logo
Loading...
google-add

Kunal Ghosh-Sudip Banerjee: ফের বিস্ফোরক কুণাল! সুদীপের বিরুদ্ধে এবার আদালতে যাওয়ার হুঁশিয়ারি

Sweta Chakrabory | 12:45 PM, Sat Mar 02, 2024

নিউজ ডেস্ক: সোশাল মিডিয়ায় ফের বিস্ফোরক কুণাল ঘোষ৷ শুক্রবারের পর শনিবারও তিনি তার এক্স হ্যান্ডেলে সরাসরি তৃণমূলের লোকসভার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তদন্তের আর্জি জানালেন। উল্লেখ্য সদ্য প্রাক্তন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ তার এই পোস্টে কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি সিবিআই ও ইডিকেও ট্যাগ করেছেন৷

শনিবার কুনাল তার পোস্টে কোনো রকম রাখঢাক না করে সুদীপের নামে সরাসরি তোপ দেগেছেন। লিখেছেন, ‘‘সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং তাঁর হয়ে ভুবনেশ্বর অ্যাপোলো হাসপাতালের বিল মেটানোর নথি খতিয়ে দেখা প্রয়োজন। তিনি যখন বন্দি ছিলেন, তাঁকে বড় অঙ্কের টাকা দেওয়া হয়েছিল, না কি তাঁর হয়ে হাসপাতালের বিল কেউ মিটিয়ে দিয়েছিলেন, তদন্ত করে দেখতে হবে। যদি প্রমাণ পাওয়া যায়, তবে কয়লা ‘দুর্নীতি’র সঙ্গে ওই টাকার যোগ থাকতে পারে। সে ক্ষেত্রে তদন্তের স্বার্থে সুদীপকে গ্রেফতার করা উচিত। এমনটাই জানান তিনি। এছাড়াও তিনি বলেন যদি কেন্দ্রীয় সংস্থা এটি এড়িয়ে যায়, তাহলে তিনি আদালতের দ্বারস্থ হবেন।

প্রসঙ্গত, কুনাল-সুদীপ বিতর্কের সূত্রপাত হয়েছিল বৃহস্পতিবার রাতেই। নিজের এক্স হ্যান্ডলেই কুণাল রাতে লিখেছিলেন, ‘‘নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর। সারা বছর ছ্যাঁচড়ামি করবে আর ভোটের মুখে দিদি, অভিষেক, তৃণমূল দলের প্রতি কর্মীদের আবেগের উপর ভর করে জিতে যাবে, ব্যক্তিগত স্বার্থসিদ্ধি করবে, সেটা বার বার হতে পারে না।’’ কুণালের এই পোস্ট নিয়ে তৃণমূলের অন্দরে যখন তোলপাড় শুরু হয়েছে, তখন শুক্রবার সকালে হঠাৎ দেখা যায়, তিনি এক্স হ্যান্ডলের বায়ো থেকে তৃণমূল মুখপাত্র তথা রাজনীতিকের পরিচয়টাই মুছে ফেলেছেন। সেখানে এখন তাঁর পরিচয় শুধুই সাংবাদিক আর সমাজকর্মী।

সূত্রের খবর, ব্রিগেডের সভা উপলক্ষে বৃহস্পতিবার উত্তর কলকাতায় তৃণমূলের প্রস্তুতি সভা ছিল। সেই সভায় কুণালকে ডাকা হয়নি। তার পর রাতেই এক্স হ্যান্ডলে ক্ষোভ উগরে দেন কুণাল। দলের পদ ছেড়ে সরাসরি সুদীপের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন। যদিও গোটা ঘটনায় সুদীপ বন্দ্যোপাধ্যায়ের কোনওরকম প্রতিক্রিয়া জানা যায়নি। তবে লোকসভা ভোটের আগে তৃণমূলের এই দলীয় বিরোধ শেষ পর্যন্ত ঠিক কোন পর্যায়ে পৌঁছবে তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

google-add
google-add
google-add

ভিডিয়ো

আপডেট

google-add

রাজ্য

google-add
google-add

দেশের খবর

google-add
google-add