Tuesday, April 23, 2024

Logo
Loading...
google-add

kunal Ghosh: ধৈর্যহারা কুনাল! লোকসভা ভোটে কি সুদীপের সিটেই নজর?

Sweta Chakrabory | 17:02 PM, Sat Mar 02, 2024

নিউজ ডেস্ক: পরপর দুদিন সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক কুনাল ঘোষ। শুক্রবারের পর শনিবারও একেবারে নাম করে সুদীপ বন্ধ্যোপাধ্যায়কে তোপ দাগেন তিনি। তবে কি অধৈর্য হয়ে পড়ছেন কুনাল ঘোষ? এই প্রশ্ন কিন্তু ইতিমধ্যেই জল্পনা বাড়াচ্ছে। সামনেই ১০ মার্চ ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা। তাঁর আগে দলের নেতার বিরুদ্ধে গর্জে উঠচ্ছেন কুণাল।

সভার আগে প্রচারে ব্রিগেডের সমর্থনে শনিবার উত্তর কলকাতায় নিজের এলাকায় মিছিলের নেতৃত্ব দেন কুনাল ঘোষ। ৫-৬ টি ওয়ার্ড নিয়ে রাজাবাজার থেকে শ্রদ্ধানন্দ পার্ক পর্যন্ত এই মিছিল চলে। 'পায়ে পায়ে উড়িয়ে ধুলো, ১০ তারিখ ব্রিগেড চলো' মিছিলে এই স্লোগানেই গলা মেলান তিনি।

সম্প্রতি ছেড়েছেন দলের মুখপাত্র এবং রাজ্য সাধারণ সম্পাদকের পদ। লোকসভার আগে অতীব গুরুত্বপূর্ণ দুটি পদে জবাব দিয়ে সাফ জানিয়েছেন, তিনি ‘মিসফিট’। মানিয়ে নিতে কষ্ট হচ্ছিল। তবে, তিনি তৃণমূল কংগ্রেসের একনিষ্ঠ ‘সৈনিক’। নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দলের কাজ করে যাবেন। শনিবার সেই প্রতিজ্ঞা ফের মনে করিয়ে দিয়ে প্রাক-ব্রিগেড প্রচার মিছিলে হাঁটলেন কুণাল। এদিন তাঁরই নেতৃত্বে চলল ব্রিগেড সমাবেশের প্রচার। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, "২৪ ঘণ্টার নোটিশে এত বড় স্রোত দেখছেন,এটা অন্য কোনো বিষয় নয় আমরা ব্রিগেডের সমর্থনে আমরা একটা মিছিল করব।"

প্রসঙ্গত, তিনি শুক্রবারই জানিয়েছিলেন 'দলে আছি,পদে নেই'। অন্যদিকে শনিবারই সরাসরি সাংসদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুললেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। ইডি ও সিবিআই-কে দিয়ে তদন্ত করানো প্রয়োজন বলেও মনে করেন কুণাল। ফলত ভোটের আগে দুই তৃণমূল নেতার দ্বন্দ্ব চরম সীমায় পৌঁছেছে। বারবার সুদীপকেই কেন আক্রমন করছেন কুনাল? তালে এবার কি উত্তর কলকাতায় সুদীপ বন্ধ্যোপাধ্যায়ের সিট কেই টার্গেট করছেন প্রাক্তন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ। উল্লেখ্য এর আগে বিধানসভা ভোটে শিকে ছেঁড়েনি প্রাক্তন তৃণমূল মুখপাত্রের। তাই এবার লোকসভা ভোটকেই হয়তো টার্গেট করতে চাইছে কুনাল-এমনই জল্পনা রাজনৈতিক মহলে।

google-add
google-add
google-add

ভিডিয়ো

আপডেট

google-add

রাজ্য

google-add
google-add

দেশের খবর

google-add
google-add