Tuesday, March 05, 2024

Logo
Loading...
google-add

Bicycle Thief: শখে দামি সাইকেল কিনেছেন? সাবধান, সতর্ক হয়ে যান।

Editor | 13:26 PM, Mon Feb 12, 2024

নিউজ ডেস্ক: সাইকেল চড়তে ভালবাসেন? রয়েছে দুর্দান্ত একটি একটি সাইকেল। নিমেষের মধ্যে আপনার সাইকেল হয়ে যেতে পারে গায়েব। হ্যাঁ,এমনটাই চলছে শিলিগুড়ি শহরে। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা এলাকাতে মাঝেমধ্যেই চলছে সাইকেল চুরির ঘটনা। নিমেষের মধ্যে সাইকেল গায়েব করে দিচ্ছে একটি চক্র। টার্গেট,নামিদামি কোম্পানির দামি দামি সাইকেল। রাস্তা থেকে, বাড়ির ভেতর থেকে, ফ্ল্যাটের ভেতর থেকে, নামিদামি কোম্পানির সাইকেল নিমেষে গায়েব করে দিচ্ছে একটি চক্র।

ঠিক এমনই একটি সাইকেল চুরির ঘটনা ঘটেছে শনিবার শিলিগুড়ির থানার অন্তর্গত পানিট্যাংকি আউটপোষ্টের একটি বেসরকারি হাসপাতাল থেকে। জানা গিয়েছে, ওই বেসরকারি হাসপাতাল থেকে চুরি যায় একটি নামিদামি কোম্পানির প্রায় ১৮ হাজার টাকা দামের একটি সাইকেল। ওই সাইকেল চুরির ঘটনায় রবিবার শিলিগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সাইকেলের মালিক। অভিযোগ পাওয়া মাত্রই শিলিগুড়ি থানার আইসির নেতৃত্বে তদন্তে নামে শিলিগুড়ি থানার প্লেন ক্লথস পার্টির পুলিশ কর্মীরা। অভিযোগ পাওয়ার ১২ ঘণ্টার মধ্যেই মিলে গেল সাফল্য। চুরি যাওয়া ১৮ হাজার টাকা দামের সাইকেল উদ্ধারের পাশাপাশি আরো দুটি চুরি যাওয়া দামি সাইকেল উদ্ধার করে ফেললো শিলিগুড়ি থানার প্লেন ক্লথস পার্টির পুলিশ।

পুলিশ তদন্তে নেমে সবার প্রথমে শিলিগুড়ির খালপাড়ার বাসিন্দা মহম্মদ রাজাকে গ্রেফতার করে। বিভিন্ন সিসিটিভি ফুটেজের তথ্য থেকেই রাজাকে ধরতে সামর্থ্য হয় শিলিগুড়ি থানার পুলিশ। রাজাকে জিজ্ঞাসাবাদ করে মিলে যায় চাঞ্চল্যকর তথ্য। জানা যায় মাত্র ৫০০ টাকা ১০০০ টাকায় অভিযুক্ত রাজা এই সাইকেল গুলি বিক্রি করে দিত। এরপর রাজার কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী শিলিগুড়ি থানার প্লেন ক্লথস পার্টির পুলিশ সন্তোষ সাহ, অশোক রায় এবং মোঃ আরিফ হোসেনকে গ্রেফতার করে। এই অভিযুক্তদের হেফাজত থেকে উদ্ধার হয় আরো দুটি সাইকেল। অর্থাৎ, শনিবার চুরি যাওয়া একটি সাইকেল সহ আরো দুটি সাইকেল উদ্ধার করে শিলিগুড়ি থানার প্লেন ক্লথস পার্টির পুলিশ। এরপর গ্রেপ্তার করা হয় চারজনকেই। ধৃতদের সোমবার শিলিগুড়ি আদালতে পাঠানো হয়।

google-add
google-add
google-add

সাম্প্রতিক খবর

ভিডিয়ো

google-add

দেশান্তর

google-add
google-add

স্বাস্থ্য

google-add
google-add